Saturday, December 28, 2019

পূজা মজুমদার

শুধুই আমি


দুনিয়ার ভাগাদরিতে তুমি যখন উলঝিয়ে থাকবে.....

তখন আমায় পাশে ডেকে নিও

যেনো তোমার কাঁধে শুধুই আমি... শুধুই আমি। সময় যখন অপেক্ষার হবে কিছু এমনভাবে অপেক্ষা করবে যেখানে শুধুই আমিই আছি..... যেখানে শুধুই আমিই আছি।

যদি ভিজতে না পারি তোমার সঙ্গে  বাইরের বৃষ্টিতে ভিজতে গিয়ে আমায় তোমার মনে মিলিয়ে নিও....  দেখবে আমিও ভিজছি তোমার সাথে।

সময় যখন অপেক্ষার হবে কিছু এমন ভাবে 
তখন পাশে শুধুই আমিই....
তখন পাশে শুধুই আমিই।

যদি আমি ভেঙ্গে  পড়ি সময়ের সাথে লড়তে লড়তে 
কিছুটা এমনভাবে সামলে নিও
যেনো তোমারই ভরসা
শুধুই আমি...শুধুই আমি।

সময় যখন অপেক্ষার হবে 
কিছুটা এভাবে অপেক্ষা করবে

যেখানে শুধু তোমার জন্য
আমিই.... শুধুই আমি।

দুনিয়ার ভেজাল রং-এ যদি আমি বেরং মনে হই তোমায়....  তখন!
ভাববে না আমি নেই,

তোমার রঙিন দুনিয়া.... শুধুই আমি শুধুই আমি।

No comments:

Post a Comment

উর্মি সাহা

মন ব্যাথা . বক্রের মত বেঁকে গেছে আমার জিহ্বা৷ আর কথা আসে না! শুনি শেষ প্রার্থনা নয়তো বেজে ওঠা গির্জা ঘণ্টা। তবু দেখি যন্ত্রণা... যদি কোনো হ...